Hathazari Sangbad
হাটহাজারীরবিবার , ৬ নভেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

প্রথম ওভারেই রিজওয়ানের ক্যাচ ছাড়লেন সোহান

হাটহাজারী সংবাদ ডেস্ক
নভেম্বর ৬, ২০২২ ৬:৩৫ পূর্বাহ্ণ
Link Copied!

অ্যাডিলেডে টস জিতে প্রথমে ব্যাট করে বাংলাদেশ সংগ্রহ করেছে ১২৭ রান। ছোট লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতেই পাকিস্তানের ছন্দপতন হতে পারত। তাসকিন আহমেদের বলে মোহাম্মদ রিজওয়ানকে আউট করার সহজ সুযোগ মিস করেন উইকেটকিপার নুরুল হাসান সোহান। প্রথম ওভারের তাসকিনের তৃতীয় বলেই রিজওয়ানের ক্যাচ ছাড়েন সোহান।

ভুলের মাসুল যে বাংলাদেশকে গুনতে হবে, সেটা পরের বলেই টের পেয়েছে বাংলাদেশ। তাসকিনের শর্ট বলটা এরপরেই ফাইন লেগ দিয়ে সীমানাছাড়া করেন রিজওয়ান।

এর আগে অ্যাডিলেডে পাকিস্তানের বিপক্ষে আজ লিটন দাস এবং নাজমুল হোসেন শান্তকে নিয়ে শুরু হয় বাংলাদেশের ওপেনিং জুটি। তবে সে জুটিকে স্থায়ী করতে পারেননি লিটন, ব্যক্তিগত ১০ রান করে ফিরে যান এই ওপেনার। এরপর অবশ্য সৌম্য সরকারকে সঙ্গে নিয়ে ইনিংস বড় করার কাজটা চালিয়ে যেতে থাকেন শান্ত। তবে দলীয় ৭৩ রানে ব্যক্তিগত ২০ রান করে ফেরেন সৌম্য। এরপরই শুরু হয় দলের ছন্দপতন।

এরপর ৫৪ রান করে শান্ত ফিরলে, শুরু হয় টাইগার ব্যাটারদের আসা যাওয়ার মিছিল। মিডল অর্ডার ব্যাটার মোসাদ্দেক হোসেন (৫), নুরুল হাসান সোহান (০) কেউই পারেননি ইনিংস মেরামত করতে। উল্টো দলকে বিপদে ফেলে ফিরেছেন প্যাভিলিয়নে।

পরবর্তীতে অবশ্য নাসুমকে সঙ্গে নিয়ে আগাতে থাকেন আফিফ। তবে ব্যক্তিগত ৭ রানে আবার ফিরে যান নাসুম। শেষ পর্যন্ত ২০ ওভার শেষে ৮ উইকেটে বাংলাদেশ সংগ্রহ করে ১২৭ রান। আফিফ অপরাজিত থাকেন, ২৪ রান করে।