Hathazari Sangbad
হাটহাজারীবুধবার , ১৪ জুন ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

নোয়াখালীতে মা-মেয়েকে কুপিয়ে হত্যা, আটক ১

অনলাইন ডেস্ক
জুন ১৪, ২০২৩ ৬:০০ অপরাহ্ণ
Link Copied!

আজ বুধবার সকাল সাড়ে ১০টার দিকে নোয়াখালী পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের গুপ্তাংকের বার্লিংটন মোড় এলাকায় কচি মিয়ার বাসায় ওই ঘটনা ঘটে।
নোয়াখালীর সদর উপজেলায় বাড়িতে ঢুকে মা-মেয়েকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। ওই ঘটনায় পুলিশ একজনকে আটক করেছে।
 
নিহতরা হলেন, নোয়াখালী পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের ফজলে আজিম কচি মিয়ার স্ত্রী নূর নাহার বেগম (৪৫) ও তার স্কুল পড়ুয়া মেয়ে ফাতেমা আজিম প্রিয়ন্তী (১৬)।
 
আজ বুধবার সকাল সাড়ে ১০টার দিকে নোয়াখালী পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের গুপ্তাংকের বার্লিংটন মোড় এলাকায় কচি মিয়ার বাসায় ওই ঘটনা ঘটে।
 
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নোয়াখালী পৌর সভার ৫ নম্বর ওয়ার্ডের গুপ্তাংকের বার্লিংটন মোড় এলাকায় পরিবার নিয়ে থাকেন ফজলে আজিম কচি মিয়া। তিনি মাইজদী শহরের একটি প্রাইভেট হাসপাতালে চাকরি করেন। কচি মিয়ার স্ত্রী নূর নাহার বেগম (৪৫) ও তার স্কুল পড়ুয়া মেয়ে ফাতেমা আজিম প্রিয়ন্তীকে দুর্বৃত্তরা বাসায় ঢুকে কুপিয়ে আহত করে। কচির স্ত্রী নূর নাহার বেগম বাসাতেই মারা যান। প্রিয়ন্তীকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়ার পথে মারা যায়। ওই ঘটনায় এলাকাবাসী একজনকে আটক করে পুলিশে সোপর্দ করে।
 
সুধারাম মডেল থানার ওসির দায়িত্বে থাকা পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান পাঠান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘পুলিশ ঘটনাস্থলে রয়েছে। মা-মেয়েকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করা হয়েছে। তবে নিহতের স্বামীসহ স্বজনরা তাৎক্ষণিক পুলিশকে হত্যাকাণ্ডের কারণ জানাতে পারেনি।