Hathazari Sangbad
হাটহাজারীশনিবার , ২ ডিসেম্বর ২০২৩

দুই দিনের সফরে দুবাই গেলেন সাকিব

স্পোর্টস ডেস্ক:
ডিসেম্বর ২, ২০২৩ ৪:১৮ অপরাহ্ণ
Link Copied!

আগামী মাসেই অনুষ্ঠিত হবে জাতীয় নির্বচান। যেখানে মাগুরা-১ আসন থেকে আওয়ামী লীগের হয়ে লড়ছেন সাকিব আল হাসান। তাই স্বাভাবিকভাবেই ব্যস্ত সময় কাটছে তার। এমন ব্যস্ততার মধ্যেও দুই দিনের সংক্ষিপ্ত সফরে দুবাই গেছেন সাকিব।

আজ শনিবার (২ ডিসেম্বর) সকালে দুবাইতে পৌঁছেছেন সাকিব। দেশের এক ইংরেজি দৈনিকের খবরে বলা হয়েছে, মূলত আবুধাবী টি-টেন লিগের দল বাংলা টাইগার্সের ফটোশুটে অংশ নিতে তার এই সংক্ষিপ্ত সফর। যদিও এবারের আসরে দলটির হয়ে মাঠে নামা হচ্ছে না এই অভিজ্ঞ অলরাউন্ডারের।

আঙুলের চোটের কারণে এই আসর থেকে আগেই ছিটকে গেছেন সাকিব। তবে দলটির সঙ্গে আগে থেকে চুক্তিবদ্ধ থাকায় তাদের আনুষ্ঠানিক ফটোশুটে অংশ নেবেন এই বাংলাদেশি অলরাউন্ডার।

আবুধাবী টি-টেন লিগের এবারের আসরে কোনো ম্যাচ খেলতে না পারলেও মাঠে বসে দলকে অনুপ্রেরণা যোগাতে দেখা যাবে সাকিবকে। সঙ্গত কারণে আগামী দুই দিন দুবাইতে থাকবেন বাংলাদেশ অধিনায়ক।

গতবার বাংলা টাইগার্সের হয়ে সবগুলো ম্যাচেই খেলেছিলেন সাকিব। সেই আসরে দলটির অন্যতম সেরা পারফর্মারও ছিলেন তিনি। তাই এবারের আসরে তার অনুপস্থিতি কিছুটা হলেও ভোগাচ্ছে দলকে। এখনো পর্যন্ত ২ ম্যাচ খেলে ২ পয়েন্ট নিয়ে টেবিলের পাঁচ নম্বরে আছে টাইগার্সরা।