Hathazari Sangbad
হাটহাজারীরবিবার , ১ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

ট্রেনে কাটা পড়ে প্রাণ গেল দুই যুবকের

অনলাইন ডেস্ক
জানুয়ারি ১, ২০২৩ ৬:৩৬ অপরাহ্ণ
Link Copied!

ফরিদপুরের বোয়ালমারীতে ট্রেনে কাটা পড়ে মির্জু শেখ (৩২) ও জাকারিয়া মিয়া (৩১) নামে দুই যুবকের মৃত্যু হয়েছে। রোববার (১ জানুয়ারি) দুপুর পৌনে ১টার দিকে উপজেলার চতুল ইউনিয়নের মাইখির বনচাকী মাদরাসা-সংলগ্ন রেলগেট এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত মির্জু শেখ বোয়ালমারী পৌরসভার ২নং ওয়ার্ডের দক্ষিণ কামারগ্রাম মহল্লার সারোয়ার শেখের ছেলে এবং জাকারিয়া মিয়া একই ওয়ার্ডের রায়পুর মহল্লার মৃত লুৎফর রহমানের ছেলে।

বোয়ালমারী থানা পুলিশ সূত্রে জানা গেছে, আজ রোববার দুপুরে মাইখির বনচাকী মাদরাসা-সংলগ্ন রেললাইনে বসে ছিলেন ওই দুই ব্যক্তি। এসময় রাজবাড়ী থেকে ভাটিয়াপাড়ার দিকে ‘রাজবাড়ী-ভাটিয়াপাড়া-ভাটিয়াপাড়া এক্সপ্রেস’ ট্রেনটি যাচ্ছিল। ট্রেন বার বার হুইসেল দিলেও তারা লাইন থেকে না উঠায় কাটা পড়ে ঘটনাস্থলেই নিহত হন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বোয়ালমারী থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. সরোয়ার হোসেন বলেন, ওই দুই ব্যক্তি বাকপ্রতিবন্ধী হওয়ায় ট্রেনের হুইসেল শুনতে না পারায় এই দুর্ঘটনা ঘটেছে।
ঘটনাস্থল থেকে বোয়ালমারী থানা পুলিশ মরদেহ উদ্ধার করে রাজবাড়ী রেলওয়ে থানা পুলিশকে খবর দিয়েছে। এ ব্যাপারে তারা আইনগত পদক্ষেপ গ্রহণ করবে।

এ ব্যাপারে বোয়ালমারী পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর মো. কাজী সেলিমুজ্জামানের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি এই মুহূর্তে ঢাকায় আছি। বিষয়টি আমার জানা নেই।