Hathazari Sangbad
হাটহাজারীসোমবার , ৯ অক্টোবর ২০২৩

টি-টেনের ড্রাফটে তামিম ইকবাল

স্পোর্টস ডেস্ক:
অক্টোবর ৯, ২০২৩ ৫:০৫ অপরাহ্ণ
Link Copied!

আবুধাবি টি-১০ ফ্র‍্যাঞ্চাইজি ক্রিকেট টুর্নামেন্টের খেলোয়াড় ড্রাফট আজ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। এবারের আসরে অংশ নেওয়া ৮ দল হচ্ছে- বাংলা টাইগার্স, চেন্নাই ব্রেভস, ডেকান গ্লাডিয়েটরস, দিল্লি বুলস, মরিসভিলি স্যাম্প আর্মি, নিউইয়র্ক স্টাইকার্স, নর্দান ওয়ারিয়র্স ও টিম আবুধাবি।

এবারের খেলোয়াড় ড্রাফটে ক্রিকেট বিশ্বের বিভিন্ন দেশ থেকে ৭৮২ জন খেলোয়াড় রয়েছেন। যার মধ্যে বাংলাদেশের তামিম ইকবাল, পাকিস্তানের শহিদ আফ্রিদি ও মোহাম্মদ হাফিজের মতো তারকারাও রয়েছেন।

ড্রাফটের আগেই ভারতের সাবেক ক্রিকেটার ইউসুফ পাঠানকে সরাসরি দলে ভিড়িয়েছে বাংলা টাইগার্স। অন্যদিকে দিল্লির সরাসরি সাইনিং আম্বাতি রাইডু। আবুধাবি টি-১০ টুর্নামেন্টে অংশ নেওয়ার আগে ইউসুফ পাঠান বলেন, ‘টি-১০ ফরম্যাট খুবই রোমাঞ্চকর। এই লিগের অংশ হতে পারে আমি উচ্ছ্বসিত। দর্শকদের বিনোদন দেওয়া এবং আমার দলকে চ্যাম্পিয়ন করাই আমার প্রধান লক্ষ্য।’

ড্রাফটের প্লাটিনাম ক্যাটাগরিতে রয়েছেন বাংলাদেশের লিটন কুমার দাস। তার সঙ্গে রয়েছেন আদিল রশিদ, ক্রিস লিন, মোহাম্মদ নবিদের মতো তারকারা।

এ বিষয়ে টি-১০ গ্লোবালের চেয়ারম্যান সাজি উল মুলক বলেন, ‘ফ্র‍্যাঞ্চাইজি গুলো সরাসরি সাইনিংয়ে বুদ্ধিমত্তার পরিচয় দিয়েছে। কিছু সাইনিং অবাক করেছে। একটু দারুণ খেলোয়াড় ড্রাফটের জন্য মুখিয়ে আছি। আশা করছি এবারের আসর আগেবারকে ছাপিয়ে যাবে।’