Hathazari Sangbad
হাটহাজারীবুধবার , ২২ মে ২০২৪

জেমসের সঙ্গে লন্ডন গেলেন জায়েদ খান

অনলাইন ডেস্ক
মে ২২, ২০২৪ ৮:৩০ অপরাহ্ণ
Link Copied!

দেশের বাইরে বিভিন্ন স্থানে স্টেজ শো-তে ব্যস্ত সময় পার করছেন ঢাকাই সিনেমার চিত্রনায়ক জায়েদ খান। সম্প্রতি অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরেছিলেন তিনি। বেশ কয়েকদিন ঢাকায় ও নিজ গ্রামে অবস্থানের পর আবারও বিদেশে উড়াল দিয়েছেন এই নায়ক।

তবে এবার জায়েদ খানের সঙ্গী হিসেবে দেখা গেল নগরবাউল জেমসকে। দক্ষিণ এশিয়ার জনপ্রিয় এই সংগীতশিল্পীর সঙ্গে একসাথে লন্ডনে যাচ্ছেন তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন জায়েদ খান নিজেই।

বুধবার সকালে লন্ডনের উদ্দেশ্যে রওনা দিয়েছেন জেমস ও জায়েদ খান। সেখানে একমঞ্চে হাজির হয়ে দর্শক মাতাবেন দু’জন। জায়েদ খান উপস্থাপনার দায়িত্ব পালন করবেন, জেমস গান গেয়ে মাতাবেন।

জানা গেছে, ‘বাংলাদেশ ফেস্টিভ্যাল লন্ডন’ ব্যানারে একটি আয়োজনে অংশ নেবেন এই তারকারা। যেখানে নগরবাউল জেমস ছাড়াও সংগীত পরিবেশন করবেন কণ্ঠশিল্পী প্রীতম হাসান, প্রতীক হাসান, সাব্বির জামান, দোলা, তৌহিদ আফ্রিদিসহ অনেকে।

এই আয়োজনে অংশ নেওয়া প্রসঙ্গে জায়েদ খান বলেন, আমি এখন শুধু দেশের দর্শকদের জন্য না। বিদেশেও প্রচুর ভক্ত তৈরি হয়েছে। তাদের ভালোবাসা নিতে ও দিতে আমাকে দেশের বাইরে নিয়মিত যেতে হচ্ছে। সেখানে গিয়ে দর্শকদের যে ভালোবাসা পাচ্ছি, তা অতুলনীয়। তাদের ভালোবাসা দেখে মনে হচ্ছে, আমি এখন আন্তর্জাতিক তারকা হয়ে গেছি।’

এই নায়ক আরও বলেন, ‘অনেক আগেই লন্ডনে শোয়ের প্রস্তুতি নিয়েছি। অনেক দিন আগে শোটি চূড়ান্ত করা হয়। পারফরম করার পাশাপাশি পুরো অনুষ্ঠানটি উপস্থাপনা করব। সবচেয়ে আনন্দের বিষয়, আমাদের দেশের কিংবদন্তি তারকা জেমস ভাই অনুষ্ঠানে গান পরিবেশন করবেন আমার উপস্থাপনায়। বিষয়টি আমার জন্য অনেক আনন্দের। দেশে ফিরে আবার সিনেমা ও শোয়ের কাজ করব। সব মিলিয়ে ব্যস্ততা বেশ উপভোগ করছি।’

এদিকে এই আয়োজনে বাংলাদেশি শিল্পীদের পাশাপাশি লন্ডনের প্রবাসী শিল্পীরাও অংশ নেবেন। এছাড়া ‘বাংলাদেশ ফেস্টিভ্যাল’-এ আয়োজন করা হয়েছে মেলার।