Hathazari Sangbad
হাটহাজারীমঙ্গলবার , ২০ ডিসেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

কতবার যে এই ট্রফি নিয়ে স্বপ্ন দেখেছি: লিওনেল মেসি

স্পোর্টস ডেস্ক
ডিসেম্বর ২০, ২০২২ ৯:৫৭ অপরাহ্ণ
Link Copied!

ফুটবল সৌন্দর্য্যের রুপকথার অনিন্দ রাজকুমার লিওনেল মেসি। তিনি এমন একজন, যার হাতেই মানায় সোনালি ট্রফিটা। তার হাতেই অবশেষে ধরা দিলো অধরা বিশ্বকাপ শিরোপা। যে ট্রফিও হয়তো তার হাতে উঠতে পেরে রাজ্যের শান্তি পেয়েছে। যার, হাত ধরেই ৩৬ বছরের শিরোপা খরা কাটালো আলবিসেলেস্তেরা। এই ট্রফি নিয়ে স্বপ্ন দেখার শেষ ছিলো না এলএমটেনের। বিশ্বকাপ জয়ের পর এমনটাই জানিয়েছেন লিওনেল মেসি। ধন্যবাদ জানিয়েছেন সকল আর্জেন্টাইন সমর্থকদের।

শত সহস্র গল্পের উপাক্ষান। শত সহশ্র বেদনার অবসান, শত সহশ্র উপেক্ষা আর তীর্যক মন্তব্যরে অবসান হয়তো এভাবেই হয়। লিওনেল মেসির হাতে সোনালি ট্রফি উঠার মধ্য দিয়েই হয়।এমন অর্জনের পর বিশ্বাস রাখাদের ভুলে জাননি মেসি। পাশে থাকার জন্য জানিয়েছেন ধন্যবাদ। ধন্যবাদ জানিয়েছেন বিশ্বের সকল আর্জেন্টাইন ভক্তদের।

আর্জেন্টাইন অধিনায়ক ও ফুটবল জাদুকর লিওনেল মেসি বলেন, আমরা এখন বিশ্ব চ্যাম্পিয়ন। এখনো বিশ্বাস হচ্ছে না। কতবার এই ট্রফি নিয়ে স্বপ্ন দেখেছি। আমার পরিবারকে ধন্যবাদ, যারা আমাকে সমর্থন করেন এবং যারা আমাদের উপর বিশ্বাস রেখেছেন তাদের সবাইকে অনেক ধন্যবাদ। আমরা আবারো প্রমাণ করলাম যে আর্জেন্টিনার লোকেরা একত্রিত হলে লক্ষ্য অর্জন করতে সক্ষম হই। চলো আর্জেন্টিনা।

এমন আবেগঘন বার্তার পড়েই অবশ্য মেসিরা ঘুরেছেন ছাদ খোলা বাসে। আর্জেন্টিনার আকাশে তখন শুধু মেসি আর ভামোস আর্জেন্টিনা শব্দের পুনরাবৃত্তি। প্রিয় দেশ আর প্রিয় খেলোয়াড় যেন একাকার। বিমান থেকে নেমে খোলা বাসে চেপে বুয়েন্স আয়ার্সের রাস্তায় ঘুরে অভ্যর্থনা গ্রহণ করেন মেসি, মার্টিনেজ, ডি মারিয়ারা। তারাও হাত নেড়ে জবাব দেন ভক্তদের ভালোবাসার।