Hathazari Sangbad
হাটহাজারীশুক্রবার , ১৮ নভেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

এক হাজার ৬০ ফুটের পতাকা নিয়ে আর্জেন্টিনা সমর্থকদের র‌্যালি

অনলাইন ডেস্ক
নভেম্বর ১৮, ২০২২ ৮:১৩ পূর্বাহ্ণ
Link Copied!

বিশ্বকাপের জ্বরে কাঁপছে বিশ্ব। এ জ্বরে আক্রান্ত হয়ে জামালপুরের সরিষাবাড়ীতে এক হাজার ৬০ ফুট দৈর্ঘ্যের পতাকা নিয়ে র‌্যালি করেছেন আর্জেন্টিনার সমর্থকরা। র‌্যালি থেকে ঘোষণা করা হয়েছে, আর্জেন্টিনা চ্যাম্পিয়ন হলে ৫টি গরু জবাই করে ভোজের আয়োজন করা হবে।

শুক্রবার (১৮ নভেম্বর) বেলা ১১টার দিকে সরিষাবাড়ী পৌরসভার জিকে প্লাজা থেকে শুরু হয়ে র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এতে কয়েকশ আর্জেন্টিনা সমর্থক অংশ নেন।

র‌্যালির আয়োজক মাসুদুর রহমান জাগো নিউজকে বলেন, আর্জেন্টিনা প্রিয় দল, মেসি প্রিয় খেলোয়াড়। প্রিয় দলকে ভালোবেসে তিনি এক হাজার ৬০ ফুট দৈর্ঘ্যের পতাকাটি বানিয়েছেন। এতে তার খরচ হয়েছে ত্রিশ হাজার টাকা। ২২ তারিখ আর্জেন্টিনার খেলা। প্রিয় দলকে শুভেচ্ছা জানিয়ে এ আনন্দ র‌্যালির আয়োজন করেছেন। যেহেতু এবার মেসির শেষ বিশ্বকাপ, তাই এটি খুব স্পেশাল। আর্জেন্টিনা যদি এ বিশ্বকাপে চ্যাম্পিয়ন হতে পারে তাহলে তিনি পাঁচটি গরু জবাই করে ভোজের আয়োজন করবেন।

সেখানে কথা হয় সৌরভ, শুভ, সুমনসহ আরও কয়েকজনের সঙ্গে। তারা জানান, ছোট থেকেই তারা মেসির ভক্ত, আর্জেন্টিনা ফুটবল দলের সমর্থক। তাদের আশা এ বিশ্বকাপ আর্জেন্টিনার ঘরেই উঠবে।

কাতার বিশ্বকাপ শুরু হতে বাকি আর মাত্র একদিন। এ আসরে অংশ নিচ্ছে ৩২ দল।