Hathazari Sangbad
হাটহাজারীবুধবার , ২৮ জুন ২০২৩

ঈদের ছুটিতে বাড়ি ফিরে মায়ের প্রাণ নিল ছেলে

অনলাইন ডেস্ক
জুন ২৮, ২০২৩ ৬:১৮ অপরাহ্ণ
Link Copied!

নীলফামারীর কিশোরগঞ্জে ঈদের ছুটিতে বাড়িতে এসে মা আরজিনা বেগমকে (৪০) হত্যা করেছেন তার ছেলে। বুধবার (২৮ জুন) সকাল ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ওই নারী মারা যান। এ ঘটনায় ছেলে সবুজ মিয়াকে (১৮) আটক করেছে পুলিশ।
 
এর আগে মঙ্গলবার রাতে কিশোরগঞ্জ সদর ইউনিয়নের মধ্যরাজিব গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আরজিনা বেগম ওই এলাকার সামছুল হকের স্ত্রী।
 
কিশোরগঞ্জ থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, নিহত আরজিনার এক ছেলে ও এক মেয়ে রয়েছে। কিছু দিন আগে মেয়ের বিয়ে দিয়েছেন। ছেলে সবুজ মিয়া ঢাকায় একটি গার্মেন্টস ফ্যাক্টরিতে চাকরি করেন। পবিত্র ঈদুল আজহার ছুটিতে ছেলে সবুজ মিয়া বাড়িতে আসার আগে তার বেতনের ১২ হাজার টাকা মায়ের বিকাশ নম্বরে পাঠিয়ে দেন। মঙ্গলবার বাড়িতে এসে মায়ের কাছে বিকাশে পাঠানো টাকার হিসাব চাইলে হিসাবে গড়মিল পান সবুজ। এ সময় উত্তেজিত হয়ে তার মায়ের দিকে ঘরে থাকা লোহার হামান দিস্তা ছুঁড়ে মারেন। হামান দিস্তার আঘাতে মা আরজিনা বেগম মাটিতে লুটিয়ে পড়েন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে কিশোরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকালে তার মৃত্যু হয়।
 
কিশোরগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান হোসেন শহীদ সোহরাওয়ার্দী বলেন, সামছুল কবিরাজের দুই স্ত্রী। দ্বিতীয় পক্ষের স্ত্রীর এক ছেলে ও এক মেয়ে। বড় মেয়ের বিয়ে দিয়েছেন। বিকাশে পাঠানো টাকার হিসাবে গড়মিলের কারণে সবুজ মিয়া তার মায়ের দিকে লোহার হামান দিস্তা ছুঁড়ে মারেন। এতে তার মা গুরুতর আহত হন। পরে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
 
কিশোরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজীব কুমার রায় বলেন, এ ঘটনায় ছেলেকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। আটক সবুজ মিয়ার বাবা সামছুল হক বাদী হয়ে একটি মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।