Hathazari Sangbad
হাটহাজারীমঙ্গলবার , ১ নভেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

ঈদগাহ স্কুল ও কলেজের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

হাটহাজারী সংবাদ ডেস্ক
নভেম্বর ১, ২০২২ ২:৪৯ অপরাহ্ণ
Link Copied!

হাটহাজারী উপজেলার ঈদগাহ বহুমূখী উচ্চ বিদ্যালয় ও কলেজের এইচ.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১ নভেম্বর) ঈদগাহ বহুমূখী উচ্চ বিদ্যালয় ও কলেজ হল রুমে বেলা ১১টায় এ বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

কলেজের গভর্ণিং বডির সভাপতি মুহাম্মদ ইসমাইল হোসেনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও পৌর প্রশাসক মুহাম্মদ শাহিদুল আলম।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হাটহাজারী উপজেলার নবাগত মাধ্যমিক শিক্ষা অফিসার মুহাম্মদ মাইনুদ্দিন মজুমদার, হাটহাজারী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ ও ঈদগাহ বহুমূখী উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সাবেক সভাপতি অধ্যাপক ফরিদ আহমদ, ছিপাতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ নুরুল আহসান লাভু, কলেজ অধ্যক্ষ মতিউর রহমান ।

প্রভাষক কে,বি নুরুল ইসলাম পারভেজের পরিচালনায় এতে বক্তব্য রাখেন, ঈদগাহ বহুমূখী উচ্চ বিদ্যালয় ও কলেজের সহকারী প্রধান শিক্ষক মুহাম্মদ ফরিদুল ইসলাম, উপজেলা পরিষদের একাউন্টস অফিসার মুহাম্মদ একরাম উদ্দীন, গভর্ণিং বডির সদস্য আলহাজ্ব মুহাম্মদ নুরুল ইসলাম, অর্থনীতির প্রভাষক আবদুল কাইয়ুম আরব।

বিদায়ী অনুষ্ঠানে, বিদায়ী ছাত্র/ছাত্রীদের পক্ষ থেকে প্রধান অতিথি, প্রধান আলোচক, উপস্থিত অতিথিসহ অত্র কলেজের সভাপতি কে ফুল দিয়ে বরণ করা হয়। এ সময় বিদায়ী শিক্ষার্থীদের পক্ষেও বক্তব্য প্রদান করা হয়। কলেজের অন্যান্য শিক্ষক-কর্মচারী, শিক্ষার্থী, অভিভাবক, স্থানীয় সাংবাদিক, এলাকার গণ্যমান্য ব্যক্তি, সুশীল সমাজের নেতারা উপস্থিত ছিলেন।