Hathazari Sangbad
হাটহাজারীমঙ্গলবার , ২২ নভেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আর্জেন্টিনাকে হারানোর আনন্দে সৌদিতে একদিনের রাষ্ট্রীয় ছুটি

অনলাইন ডেস্ক
নভেম্বর ২২, ২০২২ ৯:৫৬ অপরাহ্ণ
Link Copied!

কাতার বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে টুর্নামেন্টের হট ফেভারিট আর্জেন্টিনাকে ২-১ গোলে হারিয়েছে মধ্যপ্রাচ্যের দেশ সৌদি আরব। আর তাই এই জয়কে স্মরণীয় করে রাখতে আজ বুধবার সারা দেশে ছুটি ঘোষণা করেছে সৌদি সরকার। এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে খালিজ টাইমস।

মঙ্গলবার গ্রুপ ‘সি’ এর ম্যাচে লুসাইল স্টেডিয়ামে ৪ টায় মাঠে নামে টুর্নামেন্টের হট ফেভারিট আর্জেন্টিনা ও সৌদি আরব। প্রথমার্ধ শেষে সৌদি আরবের বিপক্ষে ১-০ গোলে এগিয়ে থাকে আর্জেন্টিনা। ম্যাচের ৮ মিনিটে পাওয়া পেনাল্টি থেকে গোল করে আর্জেন্টিনাকে এগিয়ে দেন লিওনেল মেসি। সেই লিড নিয়েই বিরতিতে যায় আর্জেন্টিনা।

তবে বিরতি থেকেই ফিরেই জোড়া গোল করে ম্যাচে লিড নেয় সৌদি আরব। ম্যাচের ৪৭ মিনিটে অসাধারণ গোল করেন আল সেহরি। ম্যাচে ১-১ গোলে সমতা আনে সৌদি আরব। তবে ম্যাচের ৫৩ মিনিটে একক প্রচেষ্টায় অসাধারণ এক গোলে সৌদি আরবকে ম্যাচে লিড এনে দেয় আল দাউসারি।

এরপর অনেক চেষ্টা করেও গোল করতে ব্যর্থ হয় মেসি-ডি মারিয়ারা। শেষ পর্যন্ত ২-১ গোলে জয় নিয়ে ইতিহাস রচনা করে সৌদি আরব। আর ইতিহাস গড়া এমন জয়ের জন্য সৌদি আরবে একদিনের রাষ্ট্রীয় ছুটি ঘোষণা করেছে সৌদি সরকার।