Hathazari Sangbad
হাটহাজারীরবিবার , ১১ ডিসেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আমদানি করার জন্য পাঁচ মাসের রিজার্ভ আছে : ওবায়দুল কাদের

অনলাইন ডেস্ক
ডিসেম্বর ১১, ২০২২ ২:১৯ অপরাহ্ণ
Link Copied!

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিদেশি দূতাবাসে যারা আছেন, সমালোচনা করছেন তাদেরকে বলতে চাই, বিএনপি কবে সম্মেলন করেছে? কয়টা মিটিং করেছে? বিদেশিদের বলি, যে দলের মধ্যেই গণতন্ত্রের চর্চা নেই, তারা কীভাবে দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করবে?
রোববার (১১ ডিসেম্বর) বিকেলে মানিকগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
ওবায়দুল কাদের বলেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম কবে সেক্রেটারি জেনারেল হয়েছেন তার মনে নেই। সম্মেলন কবে হয়েছে তা তিনি জানেন না।
তিনি আরও বলেন, দুর্নীতি ও লুটপাটের বিরুদ্ধে খেলা হবে। খেলা হবে ভোট চুরি ও ষড়যন্ত্রের বিরুদ্ধে। গতকাল দেশের আকাশে যে মেঘ ছিল তা কেটে গেছে, আতঙ্ক দূর হয়েছে। দেশের মানুষের মধ্যে স্বস্তি এসেছে।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আমাদের কাছে আমদানি করার জন্য পাঁচ মাসের রিজার্ভ আছে। রিজার্ভ কমে গিয়েছিল, এখন আবার বাড়ছে। দেশের মানুষকে মেরে উন্নয়ন করা, এমন উন্নয়ন শেখ হাসিনা চান না। আগে দেশের মানুষকে বাঁচাতে হবে তারপর বড় বড় মেগা প্রকল্প পুনরায় হাতে নেওয়া হবে।
মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মহীউদ্দিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আবদুস সালামের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কামরুল ইসলাম, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক, সংসদ সদস্য নাঈমুর রহমান দুর্জয়, মমতাজ বেগম প্রমুখ বক্তব্য দেন।
আলোচনা শেষে আগামী তিন বছরের জন্য জেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে গোলাম মহীউদ্দিন ও সাধারণ সম্পাদক আবদুস সালামকে পুনরায় নির্বাচিত করা হয়।