Hathazari Sangbad
হাটহাজারীসোমবার , ৩ জুলাই ২০২৩

অপেক্ষায় ছিলেন জামাল, চলে গেলেন মার্টিনেজ

স্পোর্টস ডেস্ক
জুলাই ৩, ২০২৩ ৩:৩৫ অপরাহ্ণ
Link Copied!

বাংলাদেশ ফুটবল দল ভারতের ব্যাঙ্গালোরেতে সাফ চ্যাম্পিয়নশিপ খেলে আজ দেশে ফিরেছে। হায়দরাবাদ ও মুম্বাই হয়ে দুই ফ্লাইটে দুপুর সোয়া একটায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছায় ফুটবলাররা। একই সময়ে বিমানবন্দরে ঢাকা ছাড়ার প্রস্তুতি নিচ্ছিলেন ১১ ঘণ্টার সংক্ষিপ্ত সফরে বাংলাদেশ সফরে আসা আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ। বাংলাদেশ অধিনায়ক জামাল ভূঁইয়া বিমানবন্দরে আর্জেন্টাইন গোলরক্ষক মার্টিনেজের অপেক্ষায় ছিলেন।
 
প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ শেষে মার্টিনেজ বিমানবন্দরের উদ্দেশে রওনা হন। বাংলাদেশ ফুটবল দল বিমানবন্দরের আনুষ্ঠানিকতা শেষে বের হওয়ার পথে ছিলেন তখন। ঠিক সেই সময় বাংলাদেশ ত্যাগের জন্য বিমানবন্দরে উপস্থিত হন মার্টিনেজ। কিছু সময় মার্টিনেজের অপেক্ষা করেও সাক্ষাৎ পাননি বাংলাদেশ ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া।
 
বিমানবন্দর থেকে বাংলাদেশের অনেক ফুটবলার নিজ গন্তব্যে রওনা দিয়েছিলেন। জামাল ভূঁইয়া টিম অ্যাটেনডেন্ট মোঃ মহসীনকে নিয়ে মার্টিনেজকে দেখতে বর্হিগমনের দিকে যান। মার্টিনেজকে স্বল্প দূরত্ব থেকে দেখলেও বাংলাদেশের অধিনায়ক ফ্রেমবন্দি কিংবা পরিচয় হওয়ার সুযোগ পাননি।
 
জাতীয় দলের টিম অ্যাটেনডেন্ট মোঃ মহসিন ঘটনা বর্ণনা করলেন এভাবে, ‘অনেকে চলে গেলেও জামাল ভাইয়ের মার্টিনেজের সঙ্গে দেখা করার ইচ্ছে ছিল। তিনি আমাকেও সঙ্গে নেন। আমরা অপেক্ষা করছিলাম এবং কয়েকজনকে বলেছি বাংলাদেশ দলের অধিনায়ক অপেক্ষা করছে। মার্টিনেজ গাড়ি থেকে নামার পরপরই তাকে ভেতরে নিয়ে যাওয়া হয়।’
 
বিমানবন্দরে উপস্থিত সংশ্লিষ্টদের মন্তব্য, সফর সংশ্লিষ্টরা একটু আন্তরিক হলেই দুই-তিন মিনিটের জন্য মার্টিনেজের সঙ্গে জামাল ভূঁইয়ার সাক্ষাৎ হতে পারত।
 
আজ বিকেল সাড়ে চারটায় কলকাতার উদ্দেশে ঢাকা ত্যাগ করার কথা মার্টিনেজের। এর আগে আজ ভোর সোয়া পাঁচটায় ১১ ঘন্টার এক সফরে আসেন আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের অন্যতম এই নায়ক।